শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
কিশোরদের সচেতনতা বাড়াতে মতবিনিময়

কিশোরদের সচেতনতা বাড়াতে মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ জেলাশহরের ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে স্থানীয় অভিভাবক, যুবক ও কিশোরদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।
আরো বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, যুবলীগ নেতা শাহিন আক্তার, শ্রমিক নেতা আলমসহ অন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বলেন, শহরে সম্প্রতি বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে কিশোরদের জড়িয়ে পড়া এবং হত্যাকা-ের মতো ঘটনায় জড়িয়ে পড়ায় সাধারণ মানুষ উদ্বিগ্ন। তাই প্রত্যেক অভিভাবককে সন্তানদের প্রতি সন্ধ্যার পর বাসা থেকে তারা যেন বের হতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সন্তানরা কোন প্রকৃতির ছেলেদের সাথে চলাফেরা করে, সে বিষয়েও অভিভাবকদের সচেতন হতে অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com